vivo15 pro, vivo15 pro price in bd, vivo15 pro review,

ভিভো আগামী ২০ ফেব্রুয়ারি ইন্ডিয়াতে তাদের “ভি সিরিজ” এর নতুন ডিভাইস “ভিভো ভি১৫ প্রো” উন্মোচন করতে চলেছে।

৬.৩৯ ইঞ্চি সাইজের সুপার এমোলেড ডিসপ্লে যুক্ত এই মোবাইলের স্ক্রিন টু বডি রেশিও হবে ৯১.২৭% । ১০৮০×২৩৪০ ফুল এইচডি প্লাস রেজুলেশন যুক্ত মোবাইলটির অ্যাসপেক্ট রেশিও হবে ১৯.৫:৯ ।

পিছনে থাকছে ট্রিপল ক্যামেরা। যার মধ্যে মুল ক্যামেরা হিসেবে থাকছে স্যামসাং এর আইসো-সেল জিএম১ নামক ৪৮ মেগা পিক্সেলের ক্যামেরা সেন্সর। সাথে থাকছে ৮ এবং ৫ মেগা পিক্সেল এর আরো দুইটি ক্যামেরা সেন্সর।
vivo15 pro, vivo15 pro price in bd, vivo15 pro review,


ভিভো ভি১১ প্রো এর মধ্যে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এর চমক থাকার পর ভিভো ভি১৫ প্রো এর মধ্যে থাকবে পপ আপ ক্যামেরা সিস্টেম এর ব্যবহার।

চিপসেট হিসেবে ভিভো ভি ১৫ প্রো এর মধ্যে থাকছে স্ন্যাপড্রাগন ৬৭৫ এবং গ্রাফিক্স এর জন্য থাকছে অ্যাড্রেনো ৬১২। তাছাড়া ভিভো ভি১১ প্রো এর মতো ভিভো ভি১৫ প্রো এর মধ্যেও থাকছে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

৩৭০০ অ্যাম্পিয়ার ব্যাটারি যুক্ত এই ডিভাইসটিতে ফাস্ট চার্জিং সিষ্টেম থাকলেও থাকছে না ইউএসবি টাইপ-সি । অর্থাৎ এই মোবাইলে থাকছে মাইক্রো ইউএসবি। টোপাজ ব্লু এবং কোরাল রেড কালারে পাওয়া যাবে এই ডিভাইসটি।

আউট-অফ-দ্যা অ্যান্ড্রয়েড পাই নিয়ে আসা ভিভো ভি১৫ প্রো তে থাকবে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রম। বাংলাদেশে অফিসিয়াল প্রাইজ ৩৫ হাজার থেকে ৪০ হাজার এর মধ্যে থাকবে বলে আশা করা যাচ্ছে। আপনার কি মতামত ভিভোর এই ডিভাইসটি নিয়ে? জানাতে পারেন কমেন্ট বক্সে।

related keywords:- vivo v15, vivo price in bangladesh, vivo y15 price in bangladesh, vivo v15 price in bangladesh, vivo y17 price in bangladesh, vivo all phone, vivo apps, vivo all model, vivo all new phone,

4 Comments

Post a Comment

Previous Post Next Post